০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০২:৫৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা বাগেরহাটের ইপিজেডের কারখানায় লাগা আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি
চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু, জানালেন বুবলী
সাইফুল ইসলাম মুন্না
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১
চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু, জানালেন বুবলী

ঢাকার সিনেমা জনপ্রিয় দুই নায়িকার নাম হলো অপু বিশ্বাস এবং বুবলি। দুজন ব্যক্তি সবচেয়ে বেশি সংবাদ মাধ্যমে  আলোচনায় ঢালিউড কিং শাকিব খানকে কেন্দ্র করে। 

পরবর্তীতে অবশ্য অপু বিশ্বাস অভিযোগ করেন যে বুবলির কারণে তাদের সংসার ভেঙেছে। ২০১৮ সালে অপুর সঙ্গে ডিভোর্স হওয়ার পরই বুবলীকে বিয়ে করেন শাকিব। এরইমাঝে সন্তানও নেন তারা। 

দীর্ঘদিন গোপন রাখার পর বিষয়টি প্রকাশ্যে বুবলি গত সেপ্টেম্বরে। সঙ্গে সায় দেন শাকিবও। এরপর থেকে শাকিব-বুবলী-অপু তিন তারকাকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়। তারা নিজেরাই নানান মন্তব্যের মাধ্যমে বিষয়টিকে উসকে দেন।

সর্বশেষ গতকাল রাতে ঢালিউড জনপ্রিয় নায়িকা বুবলি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি শাকিবের সঙ্গে প্রেম-বিয়ে-সন্তান এবং শাকিব-অপু-জয়কে নিয়েও নানান কথা বলেন। জানান, চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসের গর্ভপাত প্রসঙ্গে বুবলী বলেন, ‘আপনারা অনেকেই জানেন, শাকিব খানের কথা অনুযায়ী অপু বিশ্বাসকে তিনবার অ্যাবর্শন করতে হয়েছিল। চতুর্থবার বাধ্য হয়েই তিনি সন্তান নিয়েছিলেন। এইসব ঘটনায় তো আমি নেই। তখন সিনেমাতেই আমার অস্তিত্ব নেই। কেন আমাকে দোষারোপ করা হলো যে, আমার কারণে কারও সংসার ভেঙেছে? আমার কারণে কারও সংসার, সম্পর্ক ভাঙেনি। আমি স্পষ্ট করে দর্শকের উদ্দেশে বলতে চাই।’

উল্লেখ্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী,  ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

এর দশ বছর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে দীর্ঘ ৭ বছর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কোন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়নি। মূলত শাকিব খানের আপত্তিতেই অপু বিশ্বাস ও কেউই সংবাদমাধ্যমের কাছে এই তথ্য প্রকাশ করেন।  কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে হঠাৎ করেই  ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু।

শেয়ার করুন