০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা
বলিউডে পা রাখছেন সাই পল্লবী!
সাইফুল ইসলাম মুন্না
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১২
বলিউডে পা রাখছেন সাই পল্লবী!

তামিল জনপ্রিয় নায়িকা সাই পল্লবী। তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে তিনি ভক্তদের মন জয় করে। তবে এবার গুঞ্জন উঠেছে যে হিন্দি বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী সাই পল্লবী। আপাতত অভিনেত্রীর বলিউড অভিষেকের গুঞ্জন ঘিরে হইচই শুরু টিনসেল নগরীতে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমের সহ বিভিন্ন মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা হচ্ছে। শোনা যাচ্ছে, বলিউডে কাজ করতে রাজি হয়েছেন পল্লবী। কয়েক মাসের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে তার প্রথম হিন্দি সিনেমার।

বর্তমানে হুজুরের যেসকল আলোচিত ছবি রয়েছে তার মধ্যে অন্যতম আলোচিত ছবিগুলো রামায়ণ। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে ছবিটি বক্স অফিসে ব্যাপক রেকর্ড তৈরি করবে'। যার পরিচালনায় থাকবেন নীতীশ তিওয়ারি এবং প্রযোজনায় অল্লু অরবিন্দ। ২০১৯ সালেই 'রামায়ণ'-এর ঘোষণা করেন অল্লু। তবে ছবির কাস্ট নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি কেউ।

গত বছরে গুঞ্জন রটেছিল, 'রামায়ণ'-এ সীতার চরিত্রের জন্য করিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছে। সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা নাকি পারিশ্রমিক চেয়েছিলেন করিনা! যা দিতে একেবারেই নারাজ ছিলেন নির্মাতারা। পরে যদিও করিনা বলেন, তাঁকে সীতার চরিত্রের জন্য কোনও প্রস্তাব দেওয়া হয়নি। এরপরই শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে 'সীতা'র চরিত্রে। সেই জল্পনা উড়িয়ে, বর্তমানে গুঞ্জন রটেছে, নীতীশের 'রামায়ণ'-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে।

অন্যদিকে এবার বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভারতীয় সংবাদ মাধ্যমে কানাঘুষো শোনা যাচ্ছে যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলিউডি জনপ্রিয় এবং প্রভাবশালী অভিনেতা হৃত্বিক রোশন। ধারণা করা হচ্ছে সম্ভবত রামায়ণ সিনেমা রাবণের চরিত্রে অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেতা। 

অন্যদিকে রামের চরিত্রে অভিনয় করবেন পরে অবশ্যই বিষয়টি নিয়ে বিভিন্ন দেখা দেয় এবং প্রভাস কে এই সিনেমায় রামের চরিত্র অভিনয় করার জন্য প্রস্তাব দেন সিনেমাটির প্রযোজক।  শেষপর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে এই চরিত্রটি ঘিরে কয়েক দফা আলোচনা হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করতে পারছেন না নির্মাতারা। তবে সব ঠিক থাকলে আগামী বছরে মে মাস নাগাদ ছবির শুটিং শুরু হবে 

শেয়ার করুন