০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো, হিরো আলম বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
কাতারে স্বল্পবসনে উত্তাপ ছড়াচ্ছেন ‘মিস ক্রোয়েশিয়া’
সাইফুল ইসলাম মুন্না
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১২
কাতারে স্বল্পবসনে উত্তাপ ছড়াচ্ছেন ‘মিস ক্রোয়েশিয়া’

সম্প্রতি কাতারে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পেনাল্টি শট এর মাধ্যমে ব্রাজিলকে  ব্রাজিলকে ৪-২ গোলে হারিয়ে সেমিফাইনালে পৌঁছে গেছে ক্রোয়েশিয়া। এইতো ব্রাজিল সর্মথকরা ব্যাপক কষ্ট পেলো উৎসাহিত হয়ে যায় উদযাপন করেছে কাতারে অবস্থানরত ক্রোয়েশিয়ার সর্মথকরা এবং  ক্রোয়েশিয়ার লাস্যময়ী মডেল ও ‘মিস ক্রোয়েশিয়া’ ইভানা নোল। 

ব্রাজিল-ক্রোয়েশিয়া কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীদের বাধার মুখে পড়তে হয়েছে তাকে। সেখানে খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে হাজির হওয়ায় ভক্তদের সঙ্গে ছবি তুলতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ক্রোয়েট এই মডেল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জনপ্রিয় এই মডেলের ফলোয়ার প্রায় ১৮ লাখের উপরে। এছাড়া ইনস্টাগ্রামে তিনি নিয়মিত ছবি পোস্ট করে থাকেন। তবে সম্প্রতি খেলা দেখতে চান এই জনপ্রিয় মডেল । ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, শুক্রবার রাতের ম্যাচ চলাকালীন এডুকেশন সিটি স্টেডিয়ামে ইভানা লাল অন্তর্বাস এবং লাল-সাদা প্যান্ট পরে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন। পোশাকে ছিল ক্রোয়েশিয়ার জাতীয় পতাকার চিহ্নও।

এ বিষয়ে ব্রিটিশ সংবাদ মাধ্যম ব্রিটিশ ডেইলি মেইল তাদের দেওয়া এক প্রতিবেদনে বলেছে মিস ক্রোয়েশিয়া ইভানা নোল বানানোর বিশ্বকাপ উপলক্ষে কাতারে হাজির হওয়ার পর মধ্যপ্রাচ্যের মানুষদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। 

তবে ব্রাজিল ক্রোয়েশিয়া ম্যাচ চলাকালীন ফুটবল উপলক্ষে হাজির হওয়া ইভানা সঙ্গে ছবি তুলতে দেয়া হয়নি তার ভক্তদের। খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে আসায় নিরাপত্তারক্ষীরা তাকে ভক্তদের সাথে ছবি তুলতে বারণ করে দেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ক্রোয়েশিয়ার এই মডেল। এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানান। 

ক্রোয়েশিয়ার খেলার সময় লাল-সাদা বিকিনি টপে এবং আঁটসাঁট লাল লেগিংস পরে সিঁড়ি বেয়ে হেঁটে যাওয়ার সময় হাস্যোজ্জ্বল কাতারি ভক্তদের সাথে সেলফি তোলেন মিস ক্রোয়েশিয়া। কিন্তু খোলামেলা পোশাকে সেলফি তোলার সময় অনেক ভক্ত তার দিক থেকে মুখ ফিরিয়ে নেন বলে দাবি করেছেন কাতারের প্রখ্যাত উদ্যোক্তা মোহম্মদ হাসান আল-জেফাইরি।

কাতারের ম্যাচ শুরু হওয়ার পরই নিরাপত্তারক্ষীরা এই মডেলকে সরাসরি জানিয়ে দেন যে পোশাক জনিত কারণে ভক্তদের সাথে তিনি কোন ছবি তুলতে পারবেন না। 

এ সময় এই মডেল জার্মান সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন নিরাপত্তারক্ষীরা আমাকে আমার ভক্তদের সঙ্গে কোন ছবি তুলতে দেয়নি এবং এবং রেলিংয়ের নিচে পোজও দিতে দেয়নি। আমি তাদের কাছে জানতে চেয়েছিল তারা কেন আমার সাথে এরকম অভদ্র আচরন করছে।

ক্রোয়েশিয়ার এই মডেলের খোলামেলা পোশাক কাতারের প্রচলিত আইনের সাথে কিছুটা বিরোধপূর্ণ। 

শেয়ার করুন