০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:২৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
চমেকে দুদকের অভিযানে দুই দালাল আটক
চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-১৯
চমেকে দুদকের অভিযানে  দুই দালাল আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দুই দালালকে আটক করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক)। চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর একটি টিম এ অভিযান পরিচালনা করে। আটককৃতরা হলেন, রাজীব বৈদ্য (২৮) ও হাসান (২২)। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের পরে পুলিশে দেয় দুদক টিম।

দুদকের হটলাইন-১০৬ এ পাওয়া অভিযোগের সূত্র ধরে এ অভিযান চালানো হয়ে বলে জানিয়েছেন দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক ফয়সাল কাদের।

তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোগী সেজে চমেক হাসপাতালে অভিযান চালানো হয়। অভিযানে হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে দুই দালালকে হাতেনাতে আটক করা হয়। আটকরা ওষুধ কিনে দেওয়ার কথা বলে রোগী ও তাদের স্বজনদের সঙ্গে প্রতারণা করে আসছিল।

শেয়ার করুন