০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:৩০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো, হিরো আলম বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
বেনাপোলে কোটি টাকার সোনা রেখে পালিয়ে গেছে পাচারকারী
যশোর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২৪
বেনাপোলে কোটি টাকার সোনা রেখে পালিয়ে গেছে পাচারকারী বেনাপোলে কোটি টাকার সোনা রেখে পালিয়ে গেছে পাচারকারী

কোটি টাকার সোনা পরিত্যক্ত অবস্থায় পুলিশ স্বর্ণ রেখে পালিয়ে গেছে। বেনাপোল সীমান্ত দিয়ে পাচারের সময় এক কেজি ১৬২ গ্রাম ওজনের ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) গভীর রাতে পরিত্যক্ত অবস্থায় বেনাপোলের সাদিপুর সীমান্তের চেকপোস্ট এলাকায় সাদিপুর সড়কের ব্রিজের পাশ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। স্বর্ণের বারগুলো সাদা স্কচটেপে মোড়ানো ছিল। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভুঁইয়া জানান, গোপন খবর আসে স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশে পাচারকারীরা ওই জায়গায় অবস্থান করছে। পরে থানা পুলিশের বিশেষ একটি দল এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালায়। পাচারকারীরা পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়। এ সময় তাদের কাছে থাকা স্বর্ণের বারগুলো পড়ে যায়। 

তিনি জানান, উদ্ধার হওয়া স্বর্ণের আনুমানিক বাজার মূল্য এক কোটি টাকা। স্বর্ণ বাংলাদেশ ব্যাংকের ট্রেজারি শাখায় জমা করা হবে। 

শেয়ার করুন