০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:২৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো, হিরো আলম বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
ইয়াসর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত
ডেস্ক রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২৪
ইয়াসর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ঝালকাঠিতে ইয়ুথ অ্যাকশন সোসাইটি (ইয়াস) এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে "তরুণদের হাতে গড়বো দেশ আমার সোনার বাংলাদেশ" স্লোগানে ও জেবা বিনতে জহির ফাউন্ডেশন এর অর্থায়নে মঙ্গলবার (২৪শে জানুয়ারী) সকাল ১১টায় শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ  প্রদান করা হয়।  

এদিকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার সিভিল সার্জন ডা. এইচ.এম জহিরুল ইসলাম। উপস্থিত ছিলেন ইয়াসের উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, মোঃ হাসান মাহমুদ, মোঃ ছবির হোসেন, ধানসিড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার, ইয়াসের সাবেক সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি। সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বি, সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির হোসেন রানা, ইয়াসের সদস্য রোহান, হাবিবা, নাফিয়া, বহ্নি, তাইফা ইসলাম সহ বাকি সদস্যরা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন ইয়াসের কাজ গুলো গুলো বেশ কার্যকরি। প্রায়ই তাদের দেখি রক্ত ডোনেট করাতে রক্তদাতাদের নিয়ে হাসপাতালে ছুটে চলেন। এছাড়াও ঝালকাঠিতে পূর্বে যেসব কাজ করেছে তা বেশ গুরুত্বর্পূন ভূমিকা রেখেছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন আগামীতে তোমরাও মানব সেবায় ইয়াসের মত ভূমিকা রাখবে বলে আশা রাখি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন ইয়াসের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামীতে এরকম কাজ অব্যাহত রাখার আহ্বান জানান।

ইয়ুথ অ্যাকশন সোসাইটির উপদেষ্টারা তাদের বক্তব্যে ইয়াসের সাফল্য কামনা ও আগামীতে আরো এগিয়ে যাওয়ার প্রত্যয়ে কাজ করার আহবান জানান। তাদের কাজ গুলো সমাজের উন্নয়নে যে ভূমিকা রাখছে তা তুলে ধরেন।


শেয়ার করুন