০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০২:৫৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা বাগেরহাটের ইপিজেডের কারখানায় লাগা আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি
আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ডেস্ক রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২৫
আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও সদর উপজেলার পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় রাধা ঊষা নামক আবাসিক হোটেল থেকে শাহিন আলম (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে পৌর শহরের রামবাবুর দশতলা ভবনের রাধা উষা আবাসিক হোটেলের রুমের ভেতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত- শাহিন সদর উপজেলার তুরকপাতা এলাকার আব্দুল লতিফের ছেলে এবং পেশায় সে ট্রাকের ড্রাইভার ছিল ।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আবাসিক হোটেলের রুমের ভেতরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগা অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে জানা যায়।


শেয়ার করুন