২৬ মার্চ ২০২৩, রবিবার, ০১:২৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আরাভ খানকে আটকের তথ্য জানা নেই, জানালেন আইজিপি হাসপাতালের টয়লেটে নবজাতক রেখে পালিয়ে গেছে এক মা, শিশুটির অবস্থা আশঙ্কাজক বাড়ি থেকে ডেকে নিয়ে প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ৫৫ কেজি গাঁজা-৪০ বোতল ফেনসিডিলসহ দুই ব্যবসায়ী গ্রেফতার খালার জানাজা শেষে বাড়ি ফেরার পথে প্রাণ গেল আপন দুই ভাইয়ের ফেসবুকে প্রেম, ৭১ বছরে এসে বিয়েটা করেই ফেললেন অধ্যাপক শওকত আলী যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাত, নিহত হয়েছেন প্রায় ২৩ জন আ’লীগ নেতাকর্মীদের ইফতার মাহফিল না করার নির্দেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুমার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে
বহুল প্রতীক্ষিত ‘টাইগার ৩’র দৃশ্য ছবি ফাঁস
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-১২
বহুল প্রতীক্ষিত ‘টাইগার ৩’র দৃশ্য ছবি ফাঁস

বহুল প্রতীক্ষিত ‘টাইগার ৩’র সেটের কিছু দৃশ্য ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে বোঝা যাচ্ছে অ্যাকশন দৃশ্যের শুট হচ্ছে। যা দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে দ্বিগুণ। 

এবার শাহরুখের ‘জওয়ান’ সিনেমাটির পর সালমানের ‘টাইগার ৩’ সিনেমারও দৃশ্য ফাঁস হয়েছে । 

দৃশ্যে দেখা গেছে সাবেক প্রেমিক সালমান খানের সাথে ফের জুটি বাঁধছেন ক্যাটরিনা কাইফ। তবে সিনেমাটির অন্যতম আকর্ষণ শাহরুখ খান। সালমান ও শাহরুখের অ্যাকশন দৃশ্য দিয়ে ভরপুর হবে সিনেমাটি। 

এদিকে, ভক্তরা উচ্ছ্বসিত হলেও সেট থেকে ছবি ফাঁস কীভাবে হলো তা নিয়ে চলছে আলোচনা। সিনেমায় সালমান, ক্যাটরিনাসহ আরও আছেন ইমরান হাশমি। ছবিটির জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

এর আগে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায় ‘টাইগার ৩’র টিজার। আর তা প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায় টিজারটি। টিজারে ক্যাটরিনার লুক ও এক্সপ্রেশন মুগ্ধ করেছে ভক্তদের।

দেখানো হয়, ছুরি হাতে একটি অ্যাকশন দৃশ্যের অনুশীলন করছেন ক্যাটরিনা কাইফ। এরপরই দেখা গেল একটু দূরে ঘুমিয়ে পড়া সালমান খানের দিকে হেঁটে যান তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন মনীশ শর্মা এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।

সিনেমাটিতে সালমানকে দেখা যাবে ভারতীয় এজেন্ট অবিনাশ ওরফে টাইগারের ভূমিকায়। ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানি এজেন্ট জোয়া চরিত্রে। আর খল চরিত্রে থাকবেন ইমরান হাশমি।

জানা গেছে, তুরস্ক, অস্ট্রেলিয়া, রাশিয়াসহ ভারতের বেশ কিছু স্থানে সিনেমাটির শুটিং হয়েছে বলে । 

২০১২ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক থা টাইগার’। পরিচালনা করেন কবির খান। ‘টাইগার জিন্দা হ্যায়’ ধারাবাহিকতায় তৈরি হচ্ছে তৃতীয় সিনেমা ‘টাইগার ৩’, যার পরিচালনায় রয়েছেন মনীশ শর্মা। 


শেয়ার করুন