০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা
জাফলংয়ের পিয়াইন নদে সাঁতারে নেমে তরুণের মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ২০২২-০৯-১৮
জাফলংয়ের পিয়াইন নদে সাঁতারে নেমে তরুণের মৃত্যু

ভ্রমণে এসে সিলেটের জাফলং পিয়াইন নদীর সাঁতারের নেমে এক তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে গোয়াইনঘাট উপজেলা পর্যটন কেন্দ্রে জাফলংয়ের পিয়াইন নদীর ঘটনা ঘটে।

মারা যাওয়া ঐ তরুণের নাম ইমন আহমেদ। তার বয়স ২৪ বছর। তার পিতার নাম স্বপন মিয়া। তিনি সিলেট নগরের সুবিদাবাজারের হুজি পাড়ার বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী ও জাফলং পুলিশের সূত্রে জানা গেছে শুক্রবার বিকেলে সুবিদাবাজারের  ১২ জনের  দল জাফলংয়ে বেড়াতে আসে।  বিকেলে দলটির সবাই মিলে জাফলংয়ের পিয়াইন নদীর জিরো পয়েন্টের সাঁতার কাটতে নামে। একসময় অজানা কোন কারণে ইমন আহমেদ  নদীর পানির স্রোতে চালিয়ে যায়।

পড়ে গেলে তার লোকজন বিষয়টি জানতে পারলে এগিয়ে গিয়ে বেলা সাড়ে তিনটার দিকে ইমন আহমেদ কে উদ্ধার করে। পরবর্তীতে ইমনের সহযোগীরা তাকে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা তাকে সিলেটের নেওয়ার পরামর্শ দেন। পরে তার সহযোগীরা জৈন্তাপুর থেকে সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ নিয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন জাফলংয়ে বেড়াতে আসা একদল তরুণ সাঁতারের নামে। পরে নদীর স্রোতে এক তরুণ পানিতে নিখোঁজ হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে  বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বিষয়টি নিয়ে আমরা বিস্তারিতভাবে তদন্ত করছি এবং ঘটনাস্থলের  মানুষের কাছ থেকে খবর নিচ্ছি।

শেয়ার করুন