০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো, হিরো আলম বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
আসিফের কণ্ঠে নায়িকা জাহারা মিতুর লেখা গান বিনোদন প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২১-০৯-২০২২
আসিফের কণ্ঠে নায়িকা জাহারা মিতুর লেখা গান বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার নবাগত নায়িকা জাহারা মিতু। তিনি একাধারে মডেল, উপস্থাপক ও নাটকের অভিনেত্রী হিসেবে কাজ করে পরিচিতি পেয়েছেন। অপেক্ষায় আছেন নায়িকা হিসেবে অভিষেকের। এদিকে মিতু আত্মপ্রকাশ করলেন নতুন পরিচয়ে। ‘শত্রু’ সিনেমার মাধ্যমে তিনি গীতিকবি হিসেবে যাত্রা করলেন। তার গানটি গেয়েছেন শ্রোতানন্দিত গায়ক আসিফ আকবর।

গান লেখা বিষয়ে অভিনেত্রী মিতু বলেন, ‘আমি একটা “পাখি পাখি” নামে গান লিখেছিলাম। সেটা “শত্রু” সিনেমার পরিচালক সুমন ধর দেখে খুব পছন্দ করেছেন। তার আগ্রহেই গানটা সিনেমায় যাচ্ছে। গানটি গেয়েছেন আমাদের সবার প্রিয় আসিফ ভাই। সুর ও সংগীত করেছেন ইমন সাহা দাদা। ডুয়েট গানটিতে আসিফ ভাইয়ের সঙ্গে গেয়েছেন কলকাতার অঙ্কিতা। আশা করছি এটা সবার ভালো লাগবে।'

মিতু জানান, সোমবার সারাদিন এফডিসিতে গানটির শুটিং হয়েছে।

‘শত্রু’ ছবিতে প্রিয়ন্তী চরিত্রে অভিনয়ও করবেন মিতু। যেখানে তাকে দেখা যাবে একজন বখাটে, নেশাগ্রস্ত মেয়ের চরিত্রে। 

ছবিতে মিতুর নায়ক বাপ্পী চৌধুরী। তার চরিত্রের নাম দুর্জয়। পুলিশের সাব ইন্সপেক্টর। নির্মাতা সুমন ধরের অ্যাকশন থ্রিলার ছবিটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা মিশা সওদাগরকে।

২০১৯ সালের অক্টোবর মাসে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু হয় মিতুর। ছবিটির প্রায় আশি ভাগ কাজ শেষ করার পর বন্ধ হয়ে যায় শুটিং। তারপর কলকাতার অভিনেতা দেবের সঙ্গে জুটি বেঁধে শাপলা মিডিয়ার প্রযোজনায় কমান্ডো সিনেমায় অভিনয় করছেন তিনি। সেটিও রয়েছে মুক্তির মিছিলে।

তার অভিনীত  ‘যন্ত্রণা', ‘জয়বাংলা’ ‘কুস্তিগির’ ছবিগুলোও মুক্তির অপেক্ষায় আছে।

শেয়ার করুন