০৫ জুন ২০২৩, সোমবার, ০২:১৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অভিজ্ঞতা ছাড়াই দারাজে পার্ট টাইম চাকরি, ৩০০ জনকে নিয়োগ তীব্র দাবদাহর কারনে দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা লাইভে এসে পরীমণির স্বামী রাজ যা বললেন নতুন অর্থবছরের প্রস্তাবিত বাজেটে ১৩ ধরনের জ্বালানি তেল ও পেট্রোলিয়াম পণ্যের দাম কমেছে হবিগঞ্জে বাস অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত, আহত অনেকেই ক্যানসারের ঝুঁকি বাড়ায় যেসব খাবার, কিছু খাবার ফিটনেস ও হার্টের জন্য ভালো নয় আমের রাজ্য চাঁপাইনবাবগঞ্জ এখন পূর্ণ মৌসুম পরিবেশ বাঁচাতে অবৈধ স্মার্ট পণ্য আমদানিতে কঠোর পদক্ষেপ দাবি, বিআইজেএফ বর্তমানে দেশে ১৭০০ মেগাওয়াটের বেশি লোডশেডিং চলছে, নসরুল হামিদ প্রথমবারের মতো বন্ধ হচ্ছে পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র উৎপাদন
পাত্রী দেখতে গিয়ে অপহৃত, পরে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার
চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-২৫
পাত্রী দেখতে গিয়ে অপহৃত, পরে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার

পাত্রী দেখতে গিয়ে অপহৃত হওয়া ৩ বন্ধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। কক্সবাজারের টেকনাফে পাত্রী দেখতে গিয়ে অপহৃত হন তিন বন্ধু।পরে তাদের মরদেহ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।আজ বুধবার (২৪ মে) দুপুরে র‍্যাব ও পুলিশের দুটি দল উদ্ধার অভিযান পরিচালনা করে। টেকনাফের দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

কক্সবাজারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সূত্র এটি নিশ্চিত করেছে। নিহত তিনজন হলেন, ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ, চৌফলদণ্ডী ইউনিয়নের রুবেল, কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান।

তারা তিনজন বন্ধু ছিলেন। পারিবারিক সূত্রে জানা যায়, ৩ বন্ধু গত মাসের ২৮ এপ্রিল টেকনাফে পাত্রী দেখতে যাচ্ছিলেন। পথে সিএনজি থামিয়ে একদল লোক তাদের অপহরণ করে পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের ওপর নির্যাতন করা হয়। এ

রপর ছেড়ে দেওয়ার শর্ত হিসেবে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে পরিবারের কাছে নির্যাতনের ভিডিও পাঠায়। ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থার সঙ্গে যোগাযোগ করে। কিন্তু গহীন জঙ্গল এবং অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করে র‍্যাব। পরে তার স্বীকারোক্তিতে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, আটককৃত অপহরণকারীর দেখানো পথে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহগুলো মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন