০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:২৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২০২২-১০-২৭
ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ওই শিক্ষক তুলা রাম পালকে গ্রেফতার করেছে পুলিশ।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল সংবাদমাধ্যমকে জানান, বুধবার (২৬ অক্টোবর) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করার হয়। তিনি বলেন, নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনা ঘটে পরে ভিকটিমের বাবা থানায় অভিযোগ করেন।

তার বাবার অভিযোগে ওই স্কুলের শিক্ষক তুলা রামপালকে গ্রেপ্তার করি আমরা। পরে আসামিকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়। বিজ্ঞ আদালতের বিচারক আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পরবর্তীতে  আদালতের নির্দেশ অনুযায়ী তাকে কারাগারে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ঠাকুরগাঁও জেলা কারাগারে আছেন।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী স্কুলে গেলে স্কুলের শিক্ষক তুলা রাম পাল তাকে পাশের এক শ্রেণী কক্ষকে একাকী ডেকে নিয়ে যায়। কক্ষের দরজা জানালা বন্ধ করে স্পর্শকাতর স্থানে স্পর্শ করে যৌনপীড়ন করেন। এসময় ওই ছাত্রী চিৎকার-চেঁচামেচি করলে শিক্ষক ঘাবড়ে যান  এবং ওই ছাত্রীকে কক্ষ থেকে বের করে দেন। এই সময় মেয়েটির কাটতে কাটতে বাড়ি গিয়ে বিষয়টি তার পরিবারকে জানান। পরে এ বিষয়ে মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।


শেয়ার করুন