০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:১৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করবো, হিরো আলম বিদ্যুৎ খাতে সরকারের লুটপাটের মাশুল দিচ্ছে জনগণ, ফখরুল ফের শীত বাড়তে পারে, জানালো আবহাওয়া অধিদপ্তর সাগরে নিম্নচাপ সৃষ্টি, তাপমাত্রা কমতে পারে ১-৩ ডিগ্রি হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে
৩০ বছরে ৭০ নারীকে হত্যা, যুক্তরাষ্ট্রে তোলপাড়
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১০-২৯
৩০ বছরে ৭০ নারীকে হত্যা, যুক্তরাষ্ট্রে তোলপাড় ৭০ জন নারীকে খুন করেছেন ডোনাল্ড ডিন স্টাডি

লুসি স্টাডি নামে এক মার্কিন মহিলা নিজের বাবার বিরুদ্ধে ৭০ জন নারীকে খুন করার অভিযোগ এনেছেন। তিনি জানিয়েছেন, প্রায় ৩০ বছর ধরে অন্তত ৭০ জন নারীকে খুন করেছেন ডোনাল্ড ডিন স্টাডি। শুধু তাই নয় তিনি এতটাই বিকৃত মস্তিষ্কের ছিলেন যে নিজের ছেলেমেয়েদের দিয়ে সেই মরদেহ কবর দেওয়াতেন তিনি।

এই ঘটনা শুনে স্তম্ভিত মার্কিন যুক্তরাষ্ট্রের লোয়া অঞ্চলের স্থানীয় পুলিশ কর্মকর্তারা। তাদের মতে, যদি এই অভিযোগ সত্য প্রমাণিত হয়, তাহলে আমেরিকার ইতিহাসে সবচেয়ে বেশি খুনের রেকর্ড গড়বেন ডোনাল্ড ডিন স্টাডি।  খবরটি নিশ্চিত করেছে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম ইয়াহু নিউজ।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে মূলত যৌনকর্মীদের খুন করা হত। লোভ দেখিয়ে এই নারীদের নিজের বাড়িতে ডেকে আনতেন ডোনাল্ড। তারপরেই  খুন করতেন। বিষয়টি সংবাদ মাধ্যমে জানার পর ব্যাপক পরিমাণে সমালোচনার সৃষ্টি হয়েছে।

লুসি বলেছেন, মূলত ভারী জিনিস দিয়ে মাথায় আঘাত করে খুন করা হত ওই নারীদের। তারপরেই ছেলেমেয়েদের ডেকে নিতেন ডোনাল্ড। ঠেলাগাড়িতে সেই মরদেহ তুলে নিয়ে কাছেরই একটি কূয়ার মধ্যে ফেলে দেওয়া হত। মৃতদেহগুলোর উপরে মাটি চাপা দেওয়ার কাজ ছিল লুসি ও তার ভাইবোনদের।

তবে এ বিষয়ে পুলিশের তরফ থেকে এখন পর্যন্ত কোনো তথ্য জানা যায়নি । স্থানীয় পুলিশ প্রধানকে জানিয়েছেন আপাতত ওই জায়গায় কুকুর দিয়ে তল্লাশি চালানো   হচ্ছে।প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হচ্ছে জায়গাটিতে প্রচুর পরিমাণে মরদেহ পুতে রাখা হয়েছে। এরই মধ্যে এর তদন্ত শুরু করেছে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই।


শেয়ার করুন