০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০২:৪৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
হজে যেতে ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা নির্ধারণ করেছে সরকার ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে বাংলা ভাষায় রায় দিয়েছেন হাইকোর্ট চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার হিরো আলমকে গাড়ি উপহার দিতে চান এক শিক্ষক, তবে হিরো আলমের দাবি তিনি গড়িমসি করছেন আঙুলের ছাপ না মেলায় ভোট না দিয়েই ফিরে গেলেন বৃদ্ধা কল্পনা রানী শঙ্কার মধ্যেই বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে ৬টি সংসদীয় আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা, বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা বাগেরহাটের ইপিজেডের কারখানায় লাগা আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি দেশে ফিরছেন সৌদি আরবে নির্যাতনের শিকার রোজিনা
যুক্তরাষ্ট্রে বিমানবন্দরে মুরগির পেটে পিস্তল!
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১১-০৯
যুক্তরাষ্ট্রে বিমানবন্দরে মুরগির পেটে পিস্তল! পিস্তলটি মুরগির পেটের ভেতর র‌্যাপিং পেপারে মোড়ানো

মুরগির পেটের ভেতর লুকিয়ে পিস্তল পাচারের অভিযোগে যুক্তরাষ্ট্রে এক যাত্রীকে আটক করেছে দেশটির পরিবহন কর্মকর্তারা। 

বুধবার (৯ নভেম্বর) ফ্লোরিডা অঙ্গরাজ্যের ফোর্ট লডারডেল-হলিউড বিমানবন্দরে ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশন কর্মকর্তারা পিস্তল টি উদ্ধার করেন।

পিস্তলটি মুরগির পেটের ভেতর র‌্যাপিং পেপারে মোড়ানো ছিল। তাই এটি উদ্ধার করতে কর্মকর্তাদের কোনো বেগ পেতে হয়নি। 

এ বিষয়ে টিএসএ কর্মকর্তারা ইনস্টাগ্রামে মজা করে বলেছেন, অস্ত্র পাচারের এই মুরগিটি ‘ আধা সেদ্ধও ছিল না’।

 এদিকে যে যাত্রীর লাগেজে এই অস্ত্র পাওয়া গেছে তার নাম পরিচয় ও ছবি প্রকাশ করেনি কর্মকর্তারা। তবে টিএসএর ইনস্টাগ্রাম পোস্টে বিমানবন্দরের একটি স্ক্রিনিং এলাকায় মুরগিটিকে কর্মকর্তাদের পরীক্ষা নিরীক্ষা করা এবং পরে মুরগিটির পেট থেকে পিস্তল বের করার ছবি দেওয়া হয়েছে।

যুক্তরাষ্ট্রের এয়ারলাইন্সগুলোতে আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ নয়। তবে অবশ্যই তালাবদ্ধ শক্ত বাক্সে অ¯ আনলোড করতে হবে, সেটি চেক করা লাগেজে বহন করতে হবে।

টিএসএ বলছে, গত বছর যুক্তরাষ্ট্রের বিমানবন্দরগুলোতে যাত্রীদের কাছ থেকে রেকর্ড সংখ্যক আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে, সেগুলোর প্রায় ৮৫ শতাংশ ছিল লোড করা অবস্থায়।


শেয়ার করুন