০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ১১:৩৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আমাদের কথা
সত্য ও নির্ভুল সংবাদকে জনগণের সামনে নিয়ে আসার জন্য বৃত্ত মিডিয়া যাত্রা শুরু করে। বৃত্ত মিডিয়া সব সময় গণতন্ত্রের আদর্শ, সাম্প্রদায়িক সম্প্রীতি, বাংলাদেশের মুক্তিযুদ্ধের  যুদ্ধের চেতনার প্রতি প্রতিজ্ঞাবদ্ধ। আমরা কখনোই কোনো দল বা গোষ্ঠী নিয়ে কোন প্রকার পক্ষপাতিত্ব করি না। আমাদের পক্ষপাতিত্ব শুধুমাত্র দেশ ও দেশের জনগণকে নিয়ে। অবশ্যই বৃত্ত মিডিয়ার সংবাদ উপস্থাপন আপোষহীন এবং নিরপেক্ষ। আমরা নারী শিশু এবং সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল।

সংবাদ সংগ্রহের ক্ষেত্রে বৃত্ত মিডিয়ার সাংবাদিকরা কঠোর সাংবাদিকতার নীতি অনুসরণ করে। আমাদের সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশের বিভিন্ন জেলায় সত্য  ও নির্ভুল সংবাদ সংগ্রহ করে জনগণের কাছে তুলে ধরে। আমাদের সাংবাদিকরা দেশের প্রতিটি জেলায় ছড়িয়ে-ছিটিয়ে আছে প্রতিটি সংবাদ সংগ্রহ করার জন্য। এছাড়া বৃত্ত মিডিয়া বাংলা ভাষার বিশুদ্ধতা বজায় রাখতে এবং পাঠকদের সুবিধার জন্য একটি ভাষা ব্যবহার নির্দেশিকা সংকলন তৈরি করেছে।

বৃত্ত মিডিয়া এর সম্পাদক জনাব  আক্তারুজ্জামান সোহাগ এর নেতৃত্ব এবং তার অনুপ্রেরণায় বৃত্ত মিডিয়ার প্রত্যেক সাংবাদিক সাহসিকতার সাথে সত্য ও নির্ভুল সংবাদ  জনগণের কাছে উপস্থাপন করে। এছাড়া বৃত্ত মিডিয়ার অভিভাবক হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন প্রকাশক- মোরশেদা সুলতানা, উপদেষ্টা সম্পাদক- মিথুন বানু, ডিরেক্টর অপারেশন্স -সাদাকাতুল বারী,

ভবিষ্যতে বৃত্ত মিডিয়া সত্যের সন্ধানে আরো এগিয়ে যাবে। জনগণের কাছে পৌঁছে দেবে সত্য ও নির্ভুল সংবাদ।